১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার | রাত ১২:১৩ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
নারায়ণগঞ্জে কদমরসুল দরগা জিয়ারত করলেন মেয়র আইভী

নারায়ণগঞ্জে কদমরসুল দরগা জিয়ারত করলেন মেয়র আইভী

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী নবীগঞ্জ কদমরসুল দরগা জিয়ারত করেছেন। আজ বৃহস্পতিবার বিকেলে কদম রসুল দরগা জিয়ারত করেন। মঙ্গলবার রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পর তার কর্যক্রমের মধ্যে এই প্রথম তিনি আজ বিকেলে বন্দর নবীগঞ্জ এলাকায় অবস্থিত কদম রসুল দরগা জিয়ারত করেন।
বিকেল ৪টায় নগরীর দেওভোগ পৈতৃক বাড়ি থেকে বের হয়ে বন্দর সেন্ট্রাল খেয়াঘাট দিয়ে শীতলক্ষ্যা নদী পাড় হয়ে কদমরসুল দরগা যান। মেয়র আইভী হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর নিজ বাড়িতে বিশ্রামে ছিলেন।
আজ বিকেলে কদম রসুল দরগায় গেলে এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, জেলা আওয়ামীলীগ নেত্রী রানু খন্দকারসহ জেলা ও মহানগর আওয়ামীলীগ ও যুবলীগ, ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় আইভী সেখানে বেশ কিছু সময় কাটান। পরে তিনি আবার দেওভোগের বাড়িতে ফিরে যান।
মেয়র আইভীর ছোট ভাই আহাম্মদ আলী রেজা রিপন জানান, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মেয়র আইভী সারাদিন বাড়িতে বিশ্রামে ছিলেন। বিকেলে কদমরসুল দরগা জিয়ারত করতে যান।#

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution